শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত
বৃদ্ধ বাবার কাছে সুকৌশলে জমি লিখে নেয়ার অভিযোগ

বৃদ্ধ বাবার কাছে সুকৌশলে জমি লিখে নেয়ার অভিযোগ

লালমনিরহাটে ওয়ারিশকে সূত্র-মতে জমি সম-বন্ঠন না করে বেমাতা ভাই ও তার ছেলের বিরুদ্ধে বৃদ্ধ বাবাকে সুকৌশলে জমি লিখে নেয়া বা চেষ্টা করার অভিযোগ উঠেছে।

 

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কিশামত চন্দ্রপুর গ্রামের শ্রী অনীল চন্দ্র মোহন্ত (৯০) কে তার ওয়ারিশকে সূত্র মতে জমি বন্টন না করে চুপিসারে তার সন্তান জমি লিখে নেওয়া চেষ্টা চালাচ্ছে মর্মে আদিতমারী সাব-রেজিস্ট্রার বরাবর একটি লিখিত আবেদন করেছেন তার ওপর ছেলে অতুল চন্দ্র মোহন্ত।

 

অতুল চন্দ্র মোহন্তের লিখিত আবেদনের প্রেক্ষিতে জানা যায়, তার পিতা শ্রী অনীল চন্দ্ৰ মোহন্ত বর্তমানে বয়স ৯০ হওয়ার কারণে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। এমতাস্থায় তার বেমাতা ছোট ভাই রণজিৎ চন্দ্র মোহন্ত ও তার ছেলে সজল এবং চন্দন মিলে তার পিতাকে ভুলভাল বুঝাইয়া জোগসাজশে গত ৫ সেপ্টেম্বর আদিতমারী সাব-রেজিষ্টার অফিসে জমি নিজ নামে দলিল করার জন্য নিয়ে যায়, সেখানে এলাকাবাসীর হস্তক্ষেপের কারণে সেদিন জমি দলিল করতে পারেননি, আবারও সেই বেমাতা ভাই ও তার ছেলে সুকৌশলে জমি নিজ নামে দলিল করে নেয়ার জন্য পায়তারা চালাচ্ছে।

 

এ বিষয়ে অতুল চন্দ্র মোহন্ত বলেন, বেমাতা ভাইয়ের নামে জমি দলিল হলে আমরা ওয়ারিশগণ সম-বন্ঠন হতে বঞ্চিত হব, তাই আমরা বাকি ওয়ারিশরা এর সঠিক বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone